রায়গঞ্জে রাস্তা কেটে পুকুর খনন: ৩ পরিবার অবরুদ্ধ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে রাস্তা কেটে পুকুর খনন: ৩ পরিবার অবরুদ্ধ
অনলাইন নিউজ এডিটর ১৬-০৭-২০১৮ ০৩:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


রায়গঞ্জে রাস্তা কেটে পুকুর খনন: ৩ পরিবার অবরুদ্ধ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মিত্র তেঘুরী গ্রামে পূর্ব শত্রুতার জেরে ৩টি পরিবারকে অবরুদ্ধ করে উচ্ছেদের উদ্দেশ্যে সরকারি রাস্তা কেটে পুকুর খনন করছে বলে এক প্রভাবশালীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অভিযোগে প্রকাশ, উক্ত গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে জোদ্দার আশরাফুল আলম অভিযোগকারিসহ ৩টি পরিবারকে অবরুদ্ধ করে উচ্ছেদের পায়তারা করে আসছে।


অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে আশরাফুল আলম তার চর্তুভূজাকৃতির জমির মাঝখান দিয়ে থাকা ১০ শতক সরকারি হালট কাটিয়া পুকুর খনন করে। সরকারি রাস্তা কেটে পুকুর খনন করায় ওই ৩টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছে। সেই সাথে আরো ০৯ টি পরিবার অবরুদ্ধ হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।


 এ ব্যাপারে এলাকাবাসীর পক্ষে মোঃ আজাহার আলী সেখ গত ৯ জুলাই রায়গঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) বরাবর একটি অভিযোগ দায়ের করে। সহকারি কমিশনার (ভূমি)র নির্দেশ মোতাবেক সংশ্লিষ্ট ইউপি তহশিলদার সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পুকুর খননে নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু আশরাফুল নিষেধাজ্ঞা অমান্য করে প্রশাসনের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পুকুর খনন কাজ অব্যাহত রেখেছে। ফলে ভুক্তভোগী পরিবারগুলো অবরুদ্ধ হয়ে পড়ার আশঙ্কায় রয়েছে।


এ ব্যাপারে রায়গঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নূসরাত আজমেরী হকের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সরকারি রাস্তা কেটে কেউই পুকুর খনন করতে পারে না। এটি সম্পূর্ণ বেআইনী। পুকুর খননকারিকে পুকুর খনন করতে নিষেধ করা হয়েছে। তার পরেও যদি তিনি পুকুর খনন করে তবে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন। 


সূত্রঃ এবি নিউজ


১৬-০৭-২০১৮ ০৩:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 99 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪১ অপরাহ্ন