নৌকার জয় নিশ্চিতে চৌহালীতে আওয়ামীলীগের কর্মী সমাবেশ -সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস (ভিডিও সহ)||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: রাজনীতি

নৌকার জয় নিশ্চিতে চৌহালীতে আওয়ামীলীগের কর্মী সমাবেশ -সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস (ভিডিও সহ)
নিউজরুম ১৫-০৭-২০১৮ ০৪:৫৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

চৌহালী প্রতিনিধিঃ “ভেদাভেদ ভুলে, একতায় জয় হবে নৌকার পাল তুলে” শ্লোগানকে সামনে রেখে আগামী নির্বাচনেও উন্নয়ন দরদী আওয়ামীলীগের জয় নিশ্চিতে সিরাজগঞ্জের চৌহালীতে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০.০০ঘটিকায় দলীয় কার্যালয়ে এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহজ্  আব্দুল লতিফ বিশ্বাস। এসময় চৌহালী উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবু নজির মিয়ার সভাপতিত্বে  এবং সাধারন সম্পাদক ফারুক সরকার এর পরিচালনায়, কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বেলকুচি উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খান।

 

চৌহালী আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ হজরত আলী মাষ্টার, জেলা পরিষদ সদস্য গাজী আব্দুল হমিদ আকন্দ, রফিকুল ইসলাম গনি মোল্লা, আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান হাবীব,  আব্দুর রশিদ বাবুল ,যুগ্নসম্পাদক নুর মোহাম্মদ চৌধুরী (সঞ্জু) , কামরুল হায়দার মুন্না, রমজান আলী, আখতারুজ্জামান মন্টু, আব্দুল মতিন ব্যাপারী, আব্দুল হান্নান তালুকদার,মোঃ হেলাল উদ্দিন বিএসসি , যুবলীগ নেতা মোল্লা বাবুল আক্তার, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম, দপ্তর সম্পাদক রফিক মাষ্টার প্রমুখ বক্তব্য রাখেন। 

 

উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন এবং উপজেলা আওয়ামীলীগের নেতাদের সমন্বয়ে অনুষ্ঠিত এ কর্মী সভায় প্রধান অতিথি আব্দুল লতিফ বিশ্বাস বলেন, দেশ জঙ্গী সন্ত্রাস মুক্ত ও উন্নয়ন অব্যহত রাখতে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। নিজেদের মধ্যে দ্বিধা-দন্ড দুর করে বঙ্গবন্ধু ও হাসিনার যোগ্য কর্মী হতে হবে সকলকে। থাকতে হবে ঐক্যবদ্ধ। সামনে সময় খুব স্বল্প। আপনারা বিএনপি-জামায়াতের জঙ্গী, দুর্নীতির দেশ চান? নাকি শান্তি, উন্নয়নের সোনার বাংলা চান? যদি দেশের অগ্রগতীর ধারা অবিচল রাখতে চান তাহলে অবশ্যই বাংলার স্বাধীনতা জয়ের ধারক আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। কারণ, বিএনপি কখনো দেশের শান্তি ও উন্নয়ন অগ্রগতীতে বিশ্বাসী ছিলেন না।

 

মাফিয়া ডন তারেক দুর্নীতির নায়ক এবং জামাতীদের দিয়ে দেশে জঙ্গী তৎপরতা চালিয়েছে। তাই দেশের মানুষ আর কখনো জামাত-বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়না। তাদের আগামী নির্বাচনেও জনগন বয়কট করবে। তবে এখনো ষড়যন্ত্র চলছে। সব বাধা পেড়িয়ে জনগনের ভোটে আবারো আমরা ক্ষমতায় আসবো। সেজন্যই সকলকে নিজেদের কোন্দল ভুলে নৌকার বিজয়ে এক কাতারে আসতে হবে। 

 


১৫-০৭-২০১৮ ০৪:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 289 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২৩ অক্টোবর, ২০১৮ ০৯:৩৮ অপরাহ্ন