ফ্রান্স না ক্রোয়েশিয়া, কী বলছে জ্যোতিষী উট?||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

আন্তর্জাতিক: খেলাধুলা

ফ্রান্স না ক্রোয়েশিয়া, কী বলছে জ্যোতিষী উট?
অনলাইন নিউজ এডিটর ১৫-০৭-২০১৮ ০১:৩৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

রাশিয়া বিশ্বকাপের পর্দা নামবে আজ। মস্কোর লুজনিকি স্টেডিয়ামে শিরোপার জন্য মুখোমুখি হবে ফ্রান্স-ক্রোয়েশিয়া। ফাইনাল ম্যাচে কে হবে বিশ্বচ্যাম্পিয়ন ইতিমধ্যে তা নির্ধারণ করে ফেলেছে এবারের আসরে সাড়া জাগানো জ্যোতিষী উট শাহীন।

রাশিয়া বিশ্বকাপে শুরু থেকেই জ্যোতিষীর ভূমিকায় ছিলো একটি রাশান বিড়াল। যার নাম ছিল একিলিস। কিন্তু তাকে ছাড়িয়ে জ্যোতিষীর ভূমিকায় সবার নজর কেড়েছে শাহীন নামক একটি উট। গ্রুপ পর্বে তেমন সুবিধা করতে না পারলেও নক-আউটপর্ব ছিলো তার বাজিমাত। দ্বিতীয় রাউন্ডের আট ম্যাচের মধ্যে ছয়টিতেই সঠিক ভবিষ্যদ্বাণী দিয়েছে এই শাহীন উট। দুটি সেমিফাইনালেও সত্য হয়েছে তার ভবিষ্যদ্বাণী।

৩২ দলের এই বিশ্বযুদ্ধের চুড়ান্ত মহারণ আজ। আর এই ম্যাচে জ্যোতিষী শাহীনের গননা মতে চ্যাম্পিয়ন হবে ক্রোয়েশিয়া। তার সামনে ফ্রান্স এবং ক্রোয়েশিয়ার পতাকা রাখা হলে সে ক্রোয়াটদের পতাকাটাই বেছে নেয়। শেষ ছয় ম্যাচের মত এই ম্যাচেও শাহীনের কথা সত্যি হয় কিনা তাই এখন দেখার অপেক্ষায়!


১৫-০৭-২০১৮ ০১:৩৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 95 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
আন্তর্জাতিক : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ন