প্রয়াত ভাইয়ের দেখানো পথে দলের জন্যে কাজ করে যাবো- পারভেজ আহমেদ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫০ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

প্রয়াত ভাইয়ের দেখানো পথে দলের জন্যে কাজ করে যাবো- পারভেজ আহমেদ
নিউজরুম ১৪-০৭-২০১৮ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিনিয়র করেসপন্ডেন্টঃ পারভেজ আহমেদ। বড় ভাই আল আমিন তালুকদার ছিলেন কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি। নিজ৮ যোগ্যতায় তিনি একের পর এক চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন তানভীর শাকিল জয় আর মোহাম্মদ নাসিমের দেখানো পথে। দলের দুঃসময়ে তিনি ছিলেন নিবেদিতপ্রাণ এক লড়াকু সৈনিক। তার অকাল প্রয়াণে পুরো কাজিপুরের মানুষের সাথে শোকাহত ছোট ভাই পারভেজ আহমেদ। এ কারণেই এবারের যুবলীগের সম্মেলনে তিনি সাংগঠনিক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

সিরাজগঞ্জকণ্ঠকে দেয়া একান্ত স্বাক্ষাৎকারে পারভেজ জানান, ব্যক্তির চেয়ে দল বড়। সুতরাং তারুণ্যের অহংকার প্রকৌশলী তানভীর শাকিল জয় এবং মোহাম্মদ নাসিমের মতো নেতার নির্দেশে কাজ করতে পারাটা অনেক গৌরবের। তাই এবারের যদি নেতাকর্মি এবং নেতারা আমাকে ভাইয়ের দেয়া দায়িত্বে আমাকে কাজ করগে সুযোগ দেয় তাহলে সেই দায়িত্ব নিষ্ঠার সাথে কাজ করে যাবো।

 
 তিনি জানান, গত কয়েকদিনে তিনি যথেষ্ট প্রচার প্রচারণা চালিয়েছেন। কাউন্সিলরগণ তার পক্ষেই অবস্থান নিয়েছেন। এখন দলীয় নেতৃবৃন্দের কৃপাদৃষ্টি পেলেই তার স্বপ্ন সফর হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  উল্লেখ্য গতকাল শুক্রবার বিকেলে প্রায় শতাধিক মোটর সাইকেল নিয়ে তিনি শোভাযাত্রা বের করেন। 


পেশায় ঠিকাদার পারভেজ আহমেদ একজন ডিপ্লোমা শেষ করে বিএসসি ইঞ্জিনিয়ার করছেন। এমন উচ্চ শিক্ষিত নেতাকে সঠিক পথে মূল্যায়ণ করলে দল উপকৃত হবে বলে সাধারন কাউন্সিলরগণ মনে করছেন বলে জানান পারভেজ আহমেদ। সবশেষে তিনি সিরাজগঞ্জের প্রাণের পত্রিকা সিরাজগঞ্জ কণ্ঠকে আন্তরিক ধন্যবাদ জানান। 
 


১৪-০৭-২০১৮ ০৫:০০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 214 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ আগস্ট, ২০১৮ ০৪:৫১ অপরাহ্ন