দলের জন্যে নিজেকে উজাড় করে কাজ করে যাবো- বিপ্লব সরকার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:২৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

     সর্বশেষ সংবাদঃ

দলের জন্যে নিজেকে উজাড় করে কাজ করে যাবো- বিপ্লব সরকার
অনলাইন নিউজ এডিটর ১৪-০৭-২০১৮ ০৪:০৭ অপরাহ্ন প্রকাশিতঃ


দলের জন্যে নিজেকে উজাড় করে কাজ করে যাবো- বিপ্লব সরকার

সিনিয়র করেসপন্ডেন্টঃ আগামী ১৭ তারিখে যুবলীগের কাজিপুর উপজেলা কমিটির সম্মেলনেক ঘিরে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। ইতোমধ্যে নানাপদে নির্বাচনে অংশ নেয়া নেতারা ইউনিয়নের সংশ্লিষ্ট কাউন্সিলরদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং নিজেদের পক্ষে সমর্থন আদারেয়র চেষ্টা করছেন। 


ইতোমধ্যে সাধারন সম্পাদক পদে নজর কেড়েছেন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ত্যাগী নেতা বিপ্লব সরকার। এবার তিনি সাধারন সম্পাদক পদে লড়ছেন। কিন্তু দলের প্রয়োজনে যেকোন পদেই তিনি হাল ধরবেন। 


সিরাজগঞ্জকণ্ঠকে দেয়া স্বাক্ষাৎকারে তিনি জানান, কাজিপুরের উন্নয়নের অহংকার মোহাম্মদ নাসিম এবং সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এর নির্দেশে কাজ করি। সুতরাং তারা আমাকে এইপদ ছাড়া যে পদের জন্যে যোগ্য মনে করে আমি সেই পদেই কাজ করে যাবো। তাদের আশির্বাদ আমার সামনে চলার অনুপ্রেরণা যোগাবে। সেইসাথে এবারে কাউন্সিলরদের একনিষ্ঠ সমর্থন পাবো বলে আশা করছি। তাই সামনের কাউন্সিলে দল আমাকে নির্বাচিত করবে বলে বিশ্বাস করি। ইতোমধ্যে ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক হিসেবে আমি অনেক কাজ করেছি। সাধারণ কর্মিদের যোগ্য মূলায়ণের চেষ্টা করেছি। 


সবার সাথে ভাব বজায় রেখে কাজ করেছি। নেতার ডাকে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। কখনও পিছুপা হইনি। 


তিনি জানান, কাউন্সিলকে সামনে রেখে অনেকেই দলীয় পদ বাগাতে ব্যস্ত হয়ে পড়েছে তাদের অনেক সময় দলের প্রয়োজনে জয় সাহেবে না নাসিম লিডারের ডাকে সাড়া দিতে দেখিনি। তাই সবাইকে বুঝেশুনে নেতৃত্ব নির্বাচনের আহবান জানাচ্ছি। সেইসাথে দল যাকে নির্বাচিত করবে সেই সিদ্ধান্তই মেনে নেবেন বলে তিনি জানান। সেইসাথে তিনি সবার দোয়া ও সমর্থন কামনা করেছেন। ইতোমধ্যে বিপ্লব সরকারের সমর্থণে ব্যাপক শো ডাউন অনুষ্ঠিত হয়েছে।   


১৪-০৭-২০১৮ ০৪:০৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 262 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:২৩ অপরাহ্ন