নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখব- আলী আসলাম||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ অক্টোবর, ২০১৮ ০৫:৩১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখব- আলী আসলাম
অনলাইন নিউজ এডিটর ১২-০৭-২০১৮ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিতঃ


নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখব- আলী আসলাম

কাজিপুর প্রতিনিধিঃ যমুনাবার্তা নিউজঃ আসন্ন যুবলীগের কাজিপুর উপজেলা কমিটির সম্মেলনেক কেন্দ্র করে যুবলীগ নেতা কর্মিরা এখন প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ইতোমধ্যে নানাপদে নির্বাচনে অংশ নেয়া নেতারা ইউনিয়নের সংশ্লিষ্ট কাউন্সিলরদের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং নিজেদের পক্ষে সমর্থন আদারেয়র চেষ্টা করছেন। 


ইতোমধ্যে সাধারন সম্পাদক পদে নজর কেড়েছেন ছাত্রলীগের সাধারন সম্পাদক ত্যাগী নেতা আলী আসলাম। 


একান্ত স্বাক্ষাৎকারে তিনি জানান, কাজিপুরের উন্নয়নের অহংকার মোহাম্মদ নাসিম এবং সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এর আশির্বাদ আমার সাথে রয়েছে। সেইসাথে কাউন্সিলরদের সমর্থন ইনশা আল­াহ আমি পাবো। তাই সামনের কাউন্সিলে দল আমাকে নির্বাচিত করবে বলে বিশ্বাস করি। ইতোমধ্যে ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসেবে আমি অনেক কাজ করেছি। সাধারণ কর্মিদের যোগ্য মূলায়ণের চেস্টা করেছি। সবার সাথে ভাব বজায় রেখে কাজ করেছি। নেতার ডাকে বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। কখনও পিছুপা হইনি। 


এক প্রশ্নের জবাবে আসলাম জানান, ছাত্রলীগ করলেও আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মেনে কাজ করেছি,ে এখন করে চলেছি। 


তিনি জানান, কাউন্সিলকে সামনে রেখে অনেকেই দলীয় পদ বাগাতে ব্যস্ত হয়ে পড়েছে তাদের অনেক সময় দলের প্রয়োজনে জয় সাহেবে না নাসিম লিডারের ডাকে সাড়া দিতে দেখিনি। তাই সবাইকে বুঝেশুনে নেতৃত্ব নির্বাচনের আহবান জানাচ্ছি। সেইসাথে দল যাকে নির্বাচিত করবে সেই সিদ্ধান্তই মেনে নেবেন বলে তিনি জানান। সেইসাথে তিনি সবার দোয়া ও সমর্থন কামনা করেছেন।


১২-০৭-২০১৮ ০৬:২৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 210 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ অক্টোবর, ২০১৮ ০৫:৩১ পূর্বাহ্ন