তাড়াশ পল্লী বিদুৎ অফিসের ডিজিএম’র বিরুদ্ধে দূর্নীতির তদন্ত শুরু||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ আগস্ট, ২০১৮ ০২:২১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ পল্লী বিদুৎ অফিসের ডিজিএম’র বিরুদ্ধে দূর্নীতির তদন্ত শুরু
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১২-০৭-২০১৮ ০৪:১১ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি


আশরাফুল ইসলাম রনি: সিরাজগঞ্জ পল্লী বিদুৎ সমিতি-১ এর আওতায় তাড়াশ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কামরুজ্জামানের বিরুদ্ধে ব্যাপক গ্রাহক হয়রানী ও ঘুষ দাবীর অভিযোগের তদন্ত শুরু হয়েছে। গত ৮জুলাই সিরাজগঞ্জকন্ঠ ডট কম অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যমে তাড়াশে বিদ্যুৎ গ্রাহকদের হয়রানীর অভিযোগ শিরোনমে সংবাদ প্রকাশিত হয়। এ নিয়ে অভিযুক্ত তাড়াশ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কামরুজ্জামানের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সিরাজগঞ্জ পল্লী বিদুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার (জিএম) এর নির্দেশে ভুঁইয়াগাতী জোনাল অফিসের ডিজিএম আব্দুল কুদ্দুস ও সিরাজগঞ্জ পল্লী বিদুৎ সমিতি উল্লাপাড়ার সহকারী জেনারেল ম্যানেজার (এজিএম এম এস) শাহাজাদ হোসেন এর সমন্ময়ে গঠিত ২ সদস্য বিশিষ্ট্য তদন্ত কমিটি বিষয়টি তদন্ত করছেন। বুধবার বিকেলে উপজেলার বারুহাস বাজারে তারা হয়রানীর স্বীকার ও ঘুষদাবীর অভিযোগকারী গ্রাহক আব্দুল মান্নানসহ স্থানীয় অনেক গ্রাহকের সাথে কথা বলেন তদন্তকারী দল।
তদন্ত কমিটির প্রধান আব্দুল কুদ্দুস জানান, সিরাজগঞ্জ পল্লী বিদুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার (জিএম) হাসান মাহমুদ মজুনদারের  মৌখিক নির্দেশে দূনীতির বিষয়টি তদন্তে এসেছি। ভুক্তভুগী গ্রাহকদের  মতামত নিয়ে প্রতিবেদন জমা দেয়া হবে। উদ্ধর্তন কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন।  হয়রানীর শিকার গ্রাহক আব্দুল মান্নান বলেন, তদন্তকারী কর্মকর্তার কাছে ডিজিএম এর  ঘুষ চাওয়ার ও হয়রানীর বিষয়ে সত্য কথাগুলোই বলেছি। হয়রানী স্বীকার গ্রাহকদের দাবী দূর্নীতিবাজ ওই কর্মকর্তাকে অপসরন করা হোক।

 


১২-০৭-২০১৮ ০৪:১১ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 118 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ আগস্ট, ২০১৮ ০২:২১ পূর্বাহ্ন