তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবন্ধী নারীকে কুপিয়ে আহত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ অক্টোবর, ২০১৮ ০৭:৪৯ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবন্ধী নারীকে কুপিয়ে আহত
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ১২-০৭-২০১৮ ০৩:৫৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আশরাফুল ইসলাম রনি:

সিরাজগঞ্জের তাড়াশে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে কোহিনুর বেগম(৩৭) নামের এক প্রতিবন্ধী নারীকে কুপিয়ে আহত করেছে তার দেবর ও তার লোকজনরা। গুরুত্বর আহত কোহিনুর বেগম মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুড়ি-আগরপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুড়ি-আগরপুর গ্রামে এ ঘটনা ঘটে। ইউপি সদস্য আব্দুস সাত্তার জানান, দুপুরে প্রতিবন্ধী নারীর চাচা শশুর আহম্মেদ আলীর ছেলে আসলাম আলীর সাথে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এমনকি ওই নারী প্রতিবন্ধী হওয়াতে তার স্বামীর জায়গা দখল করে রাখে আসলাম ও তার পরিবারের লোকজন। আর সেই জায়গা নিয়েই আসলাম আলী, আছিয়া খাতুন, খলিল হোসেন, আরমান আলী, আলপনা খাতুন ও এরফান আলী মিলে তাকে লোহার রড, কুড়াল ও লাঠিয়ে পিটিয়ে আহত করে। এ সময় স্থানীয় তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত ডা. আরিফুল আরেফিন জানান, কোহিনুর বেগমের পায়ের জয়েন্ট ভেঙ্গে গিয়েছে ও তার শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং পুলিশকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 


১২-০৭-২০১৮ ০৩:৫৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 163 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ অক্টোবর, ২০১৮ ০৭:৪৯ পূর্বাহ্ন