সুস্থ হতে চায় রহিমুদ্দিন||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৫ অক্টোবর, ২০১৮ ০৪:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

চৌহালী/এনায়েতপুর: সাহায্যের আবেদন

সুস্থ হতে চায় রহিমুদ্দিন
চৌহালী করেস্পন্ডেন্ট ১০-০৭-২০১৮ ০৫:০৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

আল ইমরান মনুঃ বয়স প্রায় ৪০ অসুস্থ ৮ বছর আর ঘরে পরে আছেন প্রায় ৬ বছর। এই ৬ বছর তাকে অতিবাহিত করতে হয়েছে বিছানাতেই।বলছিলাম বর্তমান বাঘুটিয়া ইউনিয়নের হাটাইল গ্রামে বোনের বাড়ীতে অবস্থানকারী রহিমুদ্দিন এর কথা।রহিমদ্দিনের ছিলো এক ছেলে ও বউ নিয়ে ছোট্ট সুখের সংসার কিন্ত সেখানে বাধ সাধে তার শারিরিক অসুস্থতা। বন্ধ হয়ে যায় তার আয়ের পথ।

অসুখের প্রথম ২ বছর কোনমতে সংসার চললেও আস্তে আস্তে সে ঘরে পরে যায় মানে খাওয়া, শোয়া, পায়খানা, প্রস্রাব সব কিছুই বিছানাতে।আর এর মধ্যেই তার বউ তাকে ফেলে রেখে চলে যায় অন্য ঘরে। বউ চলে যাওয়ার পর তার মা তাকে দেখাশোনা করতে থাকে কিন্ত গত প্রায় ৮ মাস আগে না ফেরার দেশে চলে তার মা।আর তার জীবনের অন্ধকার আরো বেড়ে যায়। কিছুদিন করে দুই বোনের বাড়ী থাকেন।

তিনি বলেন- আমি ভালো চিকিৎসা নিতে পারলে সুস্থ হবো এটা আমার বিশ্বাস কারন আমি এখনো শরিরে আঘাত লাগলে ব্যাথা পাই। চিকিৎসা নেয়ার মতো কোনো সম্পদ আমার নাই আপনার মাধ্যমে মানুষের কাছে সাহায্য চাই আমার চিকিৎসার জন্য। সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চাই।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ- রকেটঃ 017104437373, বিকাশঃ 01710443737, একাউন্ট নং 0200009043191 অগ্রণী ব্যাংক, সলিমাবাদ শাখা, টাঙ্গাইল।

১০-০৭-২০১৮ ০৫:০৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 167 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
চৌহালী/এনায়েতপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৫ অক্টোবর, ২০১৮ ০৪:৫৯ অপরাহ্ন