রাকিবের পড়ালেখার দায়িত্ব নিলেন জেলা প্রশাসক ও দন্ত চিকিৎসক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশ: মানবসেবা

রাকিবের পড়ালেখার দায়িত্ব নিলেন জেলা প্রশাসক ও দন্ত চিকিৎসক
অনলাইন নিউজ এডিটর ০৯-০৭-২০১৮ ০২:২৩ অপরাহ্ন প্রকাশিতঃ


রাকিবের পড়ালেখার দায়িত্ব নিলেন জেলা প্রশাসক ও দন্ত চিকিৎসক

নিজস্ব প্রতিবেদকঃ ট্রাকের চাপায় পা হারানো রাকিবের আকুতি ‘আমি পড়তে চাই’ শিরোনামে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি দেখে সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা ও তাড়াশের দন্ত চিকিৎসক টিএম আব্দুল আলীম রাকিবের পড়ালেখার দায়িত্ব নিয়েছেন। রাকিব তাড়াশ উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের মাগুরা গ্রামের আতাউর রহমানের ছেলে।


সাংবাদিক গোলাম মোস্তফা জানান, প্রতিবেদনটি প্রকাশের দিনই জেলা প্রশাসকের কার্যালয় থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়। যোগাযোগ করেন এক দন্ত চিকিৎসক। রবিবার রাকিবকে নিয়ে তার বাবা জেলা প্রশাসকের সঙ্গে দেখা করেন। জেলা প্রশাসক রাকিবের পড়ালেখার প্রাতিষ্ঠানিক ব্যয় মাদ্রাসা কর্তৃপক্ষকে বহন করার নির্দেশ দেন। নগদ পাঁচ হাজার টাকা দেন রাকিবের বাবার হাতে। একটি কৃত্রিম পা দেওয়ারও প্রতিশ্রুতি দেন।  


এদিকে রাকিবের মাদ্রাসায় যাওয়া-আসার খরচ ও পোশাক-পরিচ্ছদের দায়িত্ব নিয়েছেন দন্ত চিকিত্সক টিএম আব্দুল আলীম। তিনি জানিয়েছেন, পা হারানো রাকিব যতদিন পড়ালেখা করবে যাতায়াত খরচ বহন করবেন। একই সঙ্গে দৈনন্দিন জীবনযাপনে পোশাক-পরিচ্ছদের ব্যবস্থাও করবেন। 


জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা বলেন, দেশে রাকিবের মতো সুবিধা বঞ্চিত অনেক ছেলে-মেয়ে রয়েছে। নিজ নিজ জায়গা থেকে তাদের পাশে দাঁড়ানো উচিত।


০৯-০৭-২০১৮ ০২:২৩ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 107 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৯ অপরাহ্ন