তাড়াশে সরকারী রাস্তার দুই লক্ষাধিক টাকার গাছ কাটার অভিযোগ ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০২:১৬ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

তাড়াশে সরকারী রাস্তার দুই লক্ষাধিক টাকার গাছ কাটার অভিযোগ
নিউজরুম ০৮-০৭-২০১৮ ১২:৩৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

তাড়াশ প্রতিনিধি:  সিরাজগঞ্জের তাড়াশে আব্দুল আজিজ নামের এক মুদি ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারী রাস্তার প্রায় দুই লক্ষাধিক টাকার গাছ কেটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মাধাইনগর ইউনিয়নের চন্ডিভোগ গ্রামে সরকারী রাস্তার গাছ কাটার ঘটনা ঘটে।

 
স্থানীয়দের অভিযোগ রোববার সকালে চন্ডিভোগ গ্রামের মৃত. ফরহাদ আলীর ছেলে আব্দুল আজিজ ঈদগাহ মাঠ সংলগ্ন তাড়াশ-নিমগাছী আঞ্চলিক সড়কের পাশে চন্ডিভোগ গ্রামে প্রবেশ করার সংযোগ সড়কে লাগানো প্রায় ৩৫টি ইউক্যালিপটাস কেটে  নিয়ে  সেই গাছগুলো পাশের নিমগাছী বাজারের কাঠব্যবসায়ীদের কাছে বিক্রী করেছেন। যার আনুমানিক মুল্য প্রায় দুই লক্ষাধিক টাকা। 


গাছ কাটার অভিযোগ স্বীকার করে আব্দুল আজিজ বলেন, রাস্তার পাশের গাছগুলো আমি নিজেই রোপণ করেছিলাম, তাই কেটেছি। উপজেলার মাধাইনগর ইউনিয়ন ভুমি কর্মকর্তা আক্তার হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাচ্ছি। গাছগুলো জব্দ করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 


তাড়াশ উপজেলা বন কর্মকর্তা মোসলেম উদ্দিন বলেন, উপজেলা নিবার্হী অফিসার মহোদয় আমাকে জানানোর পর ঘটনাস্থলে গিয়ে গাছগুলোর পরিমাপ করেছি। এরপর উর্দ্ধতন কর্তৃপক্ষ ব্যবস্থা নিবেন। 

 


০৮-০৭-২০১৮ ১২:৩৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 243 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
তাড়াশ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০২:১৬ অপরাহ্ন