রায়গঞ্জে মৃত্যুর ফাঁদ থেকে রক্ষা পেল একটি পরিবার||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪৪ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: অপরাধ

রায়গঞ্জে মৃত্যুর ফাঁদ থেকে রক্ষা পেল একটি পরিবার
অনলাইন নিউজ এডিটর ০৫-০৭-২০১৮ ০৪:৩০ অপরাহ্ন প্রকাশিতঃ


রায়গঞ্জে মৃত্যুর ফাঁদ থেকে রক্ষা পেল একটি পরিবার

সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলার ব্রম্মগাছা ইউনিয়নের কয়ড়া দড়িপাড়া মহল্লার মৃত ইমাম আলী সেখের পুত্র মো. শামীম হোসেন (৪২) এর পরিবারকে আবাসিক মিটারের মেইন লাইন হতে ২০ গজ তাঁরের মাধ্যমে বিছানার উপর সংযোগ স্থাপন করে হত্যা করার অভিযোগ উঠেছে। 


বৃহস্পতিবার সকালে এমন অভিযোগের কথা শুনে সরজমিনে গিয়ে জানা যায়, বুধবার সারাদিন পরিশ্রম করে রাত ৯ টার দিকে শামীম হোসেন ও তার স্ত্রী মোছাঃ নারর্গিস খাতুন (৩১) নিজ ঘরের বিছানায় শুয়ে পরেন। এবং তার পাশের রুমে ছেলে নয়ন সেখ (১০) ও মেয়ে মোছাঃ শৈতী খাতুন (৮) পড়াশোনা শেষ করে ঘুমিয়ে পড়েন। 


এমন সুযোগকে কাজে লাগিয়ে গভীর রাতে কে বা কারা ঘরের দেয়াল খুড়ে ঘরের ভিতর প্রবেশ করে প্রায় ২০ গজ কালো ও লাল তাঁর দিয়ে বিছানা পযর্ন্ত টানিয়ে একটি গ্যাস লাইটের দু মাথায় তাঁর সেট করে বিশানার উপর স্থাপন করে রাখে। বৃহস্পতিবার ভোর রাতে ঘুম থেকে ওঠে বাইরে বের হবার সময় সে গুলো চোখে পড়লে অৎকে ওঠেন। কান্না কন্ঠে এমনটাই বলছিলেন খেটে খাওয়া শামীম হোসেন ও তাঁর স্ত্রী। পরে লোক এসে মিটারের মেইন সংযোগের সাথে লাগানো সংযোগটি খুলেদেয়। 


এমন মরণ ফাঁদ কে তৈরি করতে পারে এ প্রশ্নের জবাবে শামীম হোসেন বলেন, আমি খেটে খাওয়া মানুষ ভাই কারো সাথে আমার কোন শত্রুতা নেই কিন্তু আমার পরিবার ও আমাকে কারা এভাবে হত্যা করতে চেয়েছিল তাঁদের খুজে বের করে উপযুক্ত শাস্তি দাবী করছি আপনাদের কাছে। 


এ ব্যাপারে স্থানীয় নিধী কল্যান ট্রাস্টের সভাপতি মো.লুৎফর রহমান বলেন, বিদ্যুৎবাহী তাঁর স্পর্শ করলেই খুব সহজেই শামীম ও তার স্ত্রী মৃত্যুর কোলে ঢলে পড়তো। এমন ঘটনার সাথে যারা যুক্ত তারা মানুষ নামের কলংক। তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া প্রয়োজন।


এমন ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যসৃষ্টি হয় এবং ঐ বাড়ীতে সেই মরণ ফাঁদের দৃশ্যটি দেখার জন্য লোকজন ভিড়জমায় । এই ঘটনার সাথে যারা যুক্ত তাঁদের খুজে বের করার জন্য রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করা হবে বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবার।


সূত্রঃ দ্যা পিপলস নিউজ টোয়েন্টিফোর


০৫-০৭-২০১৮ ০৪:৩০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 170 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৮ আগস্ট, ২০১৮ ১১:৪৪ অপরাহ্ন