রায়গঞ্জে ৬ জুয়াড়ির কারাদন্ড||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২২ অক্টোবর, ২০১৮ ০১:৫৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

রায়গঞ্জ/সলঙ্গা: আইন আদালত

রায়গঞ্জে ৬ জুয়াড়ির কারাদন্ড
অনলাইন নিউজ এডিটর ০৪-০৭-২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

সিরাজগঞ্জের রায়গঞ্জে ভূইয়ট গ্রামে অভিযান চালিয়ে জুয়াড়িকে গ্রেফতার করে র‌্যাব-১২। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদস্যরা গত সোমবার সন্ধ্যা রাতে উল্লেখিত গ্রামে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে এবং গাঁজা বহনের অভিযোগে ৬জুয়াড়ীকে গ্রেফতার করে। 


তাদেরকে ওই রাতেই রায়গঞ্জ উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূসরাত আজমেরী হক এর ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ৬ মাস করে সশ্রম কারাদন্ডাদেশ দেন। 


 সাজাপ্রাপ্ত জুয়াড়িরা হলো- উপজেলার গোপালপুর গ্রামের মৃত সুজাবত আলী তালুকদারের ছেলে সজীব উদ্দিন তালুকদার (৩৩), রূপাখাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মাসুদরানা (২৭), গোতিথা গ্রামের আলহাজ্ব মোঃ জয়নালের ছেলে জাকির হোসেন (২৬), শ্রীরামপুর গ্রামের ইনসাফ আলীর ছেলে আফসার আলী (৫৫), নিমগাছী গ্রামের সরকারের ছেলে শফিকুল ইসলাম (৩৮), ভূইয়ট গ্রামের মৃত ইমান আলীর ছেলে আব্দুল হান্নান(৩৭)।


০৪-০৭-২০১৮ ০৪:৫৭ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 206 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
রায়গঞ্জ/সলঙ্গা : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২২ অক্টোবর, ২০১৮ ০১:৫৯ অপরাহ্ন