কামারখন্দে গোয়ালঘর থেকে অপ্রীতিকর অবস্থায় বিয়াই বিয়াইন আটক||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ ডিসেম্বর, ২০১৮ ১২:০১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অপরাধ

কামারখন্দে গোয়ালঘর থেকে অপ্রীতিকর অবস্থায় বিয়াই বিয়াইন আটক
অনলাইন নিউজ এডিটর ০৪-০৭-২০১৮ ০৪:৪৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ  সিরাজগঞ্জের কামারখন্দে গোয়ালঘর থেকে তিন যুবকের হাতে অপ্রীতিকর অবস্থায় বিয়াই বিয়াইনকে আটক হওয়ার খবর পাওয়া গেছে। আটকের পর পরিবারের চাপে তাদের ছেড়ে দিতে বাধ্য হন ওই তিন যুবক। 


ঘটনা জানাজানি হলে তথ্য অনুসন্ধানে জানা যায়,  বৃহস্পতিবার (২৮জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের পেচরপাড়া গ্রামের মকবুল হোসেনের বাড়ীর পাশ দিয়ে যাচ্ছিলেন তিন যুবক। এসময় মকবুল হোসেনের বাড়ীর রাস্তার পাশের গোয়ালঘরে মেয়ে মানুষের আওয়াজ শুনতে পেয়ে গোয়ালঘরের দিকে এগিয়ে যান ওই তিন যুবক। পরে তারা মকবুল হোসেনের দ্বিতীয় পুত্র মালয়েশিয়া ফেরত মনিরুল ইসলাম মনির (৩০) ও মনিরের ছোট ভাইয়ের শ্যালিকা ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া হ্যাপি খাতুনকে (১৩) (ছব্দনাম) অপ্রীতিকর অবস্থায় দেখতে পান। 


যুবকদের উপস্থিতি টের পেয়ে দ্রুততার সাথে পোশাক পরিধান করে বাহিরে আসে এবং ওই তিন যুবক তাদের হাতেনাতে আটক করলে মনিরের পরিবারের সদস্যদের চাপে কপোথ কপোথীদের ছেড়ে দিতে বাধ্য হয়। 


ইমরান, সাব্বির ও সবুর নামে প্রত্যক্ষদর্শী এই তিন যুবক জানান, আমরা ঘটনার দিন রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলাম এমতাবস্থায় মকবুল হোসেনের বাড়ীর রাস্তার পাশের গোয়ালঘরে মেয়ে মানুষের আওয়াজ শুনতে পেয়ে গোয়ালঘরের দিকে এগিয়ে যাই। গিয়ে মকবুল হোসেনের দ্বিতীয় পুত্র মালয়েশিয়া ফেরত মনির ও হ্যাপি খাতুনকে (১৩) (ছব্দনাম) অপ্রীতিকর অবস্থায় দেখতে পাই। পরে মনির আমাদের দেখতে পেয়ে খুব তাড়াতাড়ি পোশাক পরে বাহিরে বের হয়ে আসে। আর আমরা তাদের হাতেনাতে আটক করি। আমরা এঘটনা দেখে ফেলার কারণে উল্টো আমাদের ভিবিন্ন প্রকার ভয়ভীতি দেখাচ্ছে মনিরের পরিবার।


ঘটনার ব্যাপারে মনিরুল ইসলাম মনির পিতা মকবুল হোসেন মাষ্টার জানান, আমার ছেলে কোন প্রকার অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল না। ছোট ভাইয়ের শ্যালিকাকে নিয়ে বাহির বাড়িতে রাত্রীতে বসেছিল মাত্র সেই সময় কিছু যুবক এসে তাদের নিয়ে মিথ্যা মানহানীকর কথা এলাকাবাসীর নিকট ছড়ায়। মনিরুল ইসলাম মনিরের মুঠোফোনে একাধীক বার কল করলের তিনি ফোন রিসিভ করেনি।


০৪-০৭-২০১৮ ০৪:৪৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 820 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ ডিসেম্বর, ২০১৮ ১২:০১ অপরাহ্ন