কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পায়তারা করছে||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:০১ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: রাজনীতি

কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পায়তারা করছে
অনলাইন নিউজ এডিটর ০৩-০৭-২০১৮ ০৮:০৬ অপরাহ্ন প্রকাশিতঃ


কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পায়তারা করছে -নাসিম

কাজিপুর প্রতিনিধিঃ চাকুরীত কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পায়তারা করছে মন্তব্য করছে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 


তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ঘোষণা দিয়ে কোটা বাতিলের কথা বলেছেন কিন্তু প্রক্রিয়ার মাধ্যমে বাতিল হতে সময় লাগবে।   আর এটাকে পুঁজি করে একটি মহল দেশের শন্তিপূর্ণ পরিবেশ নষ্টের পায়তারা করছে। 


মঙ্গলবার বিকেলে কাজীপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইন্সটিটিউট নির্মান প্রকল্পের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। 


মোহাম্মদ নাসিম দেশের উন্নয়ন এবং রাজনৈতিক স্থিতিশীতার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেবার আহবান জানিয়ে বলেন, উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। আওয়ামীলীগ উন্নয়নের সরকার। আাগামী সংসদ নির্বচান সংবিধান অনুযায়ী  শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। 


পরিদর্শনকালে সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা কাজী শামীম হোসেন, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদ খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


০৩-০৭-২০১৮ ০৮:০৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 217 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:০২ পূর্বাহ্ন