কাজিপুরের ৬ ইউনিয়ন যোগাযোগের ক্ষেত্রে পিছিয়ে, দুর্ভোগের অন্ত নেই||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: জনদুর্ভোগ

কাজিপুরের ৬ ইউনিয়ন যোগাযোগের ক্ষেত্রে পিছিয়ে, দুর্ভোগের অন্ত নেই
অনলাইন নিউজ এডিটর ০৩-০৭-২০১৮ ০৩:৩০ অপরাহ্ন প্রকাশিতঃ


কাজিপুরের ৬ ইউনিয়ন যোগাযোগের ক্ষেত্রে পিছিয়ে, দুর্ভোগের অন্ত নেই

কাজিপুর প্রতিনিধিঃ যুগ যুগ ধরে যোগাযোগ ব্যবস্থা অনুন্নুত সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চল। চলাচলের ক্ষেত্রে হাজার হাজার মানুষের দুর্ভোগের অন্ত নেই। 


সংশ্লিষ্ট সূত্র জানায়, কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী, নাটুয়ারপাড়া, তেকানী, নিশ্চিন্তপুর, চরগিরিশ ও মনসুরনগর এই ৬টি ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি এলাকার রাস্তা-ঘাটের উন্নয়নের। কিন্তু তাদের সে দাবি আজও বাস্তবায়িত হয়নি। 


রঘুনাথপুর, মাজনাবাড়ী, কুমারিয়াবাড়ী বাজার সংলগ্ন ব্রিজ করে নির্মিত হবে তা অনিশ্চিত। এছাড়া ছিন্না-শালগ্রাম, জর্জিরা বাজার-নিশ্চিন্তপুর ইউনিয়ন পরিষদ ভবন, কুমারিয়াবাড়ী-রঘুনাথপুর, নাটুয়ারপাড়া বাজার-নাটুয়ারপাড়া স্কুল, কুমারিয়াবাড়ী বাজার-মনসুরনগর ইউনিয়ন পরিষদ রাস্তা পাকা না হওয়ায় মানুষের দুর্ভোগ চরমে। ঐ সব এলাকা কৃষি নির্ভর হওয়ায় প্রচুর ফসল উৎপাদন হলেও যোগাযোগের অভাবে কৃষকের উৎপাদিত ফসলের নায্য দাম পাচ্ছে না। 


মনসুরনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ওরফে রাজমহর, চরগিরিশ ইউপি চেয়ারম্যান জহুরুল হক মিন্টু ও নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান চাঁন বলেন, এলাকার উন্নয়নের চেষ্টা করছি, কিন্তু বড় ধরনের সরকারি বরাদ্দ হচ্ছে না। 


এ ব্যাপারে স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কাজিপুরের চরাঞ্চলের যোগাযোগ ব্যবস্থাসহ সঠিক উন্নয়নের জন্য প্রতিশ্রুতি মোতাবেক কাজ করে যাবেন বলে উল্লেখ করেন।


০৩-০৭-২০১৮ ০৩:৩০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 148 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ০৬:৫৮ অপরাহ্ন