স্বাস্থ্যমন্ত্রীর ভাতিজা ইউপি চেয়ারম্যান খোকন আর নেই||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: শোক সংবাদ

স্বাস্থ্যমন্ত্রীর ভাতিজা ইউপি চেয়ারম্যান খোকন আর নেই
অনলাইন নিউজ এডিটর ২০-০৬-২০১৮ ০৫:৫৫ অপরাহ্ন প্রকাশিতঃ


গোলাম মোস্তফা খোকন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ভাতিজা সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম মোস্তফা খোকন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার দিবাগাত রাত ৩টা দিকে সিরাজগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

গোলাম মোস্তফা খোকন দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত প্রস্তাবিত মনসুর নগর থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

বুধবার দুপুরের দিকে নিহতের চাচাতো ভাই সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন খোকন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

বুধবার বাদ আসর কুড়িপাড়া কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও জানান তিনি।


২০-০৬-২০১৮ ০৫:৫৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 493 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০১ অপরাহ্ন