কাজীপুরে প্রকাশনা উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৬ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: অন্যান্য

কাজীপুরে প্রকাশনা উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
নিউজরুম ২০-০৬-২০১৮ ০৫:৪২ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

কাজীপুর প্রতিনিধিঃ সাহিত্য, শিল্প সংস্কৃতি ঋদ্ধ সৃজনশীল মানবিক বাংলাদেশ- এই স্লোগানে সিরাজগঞ্জের কাজীপুর সাহিত্য পরিষদ ও কৌমুদ সাহিত্য পরিবারের আয়োজনে প্রকাশনা উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত সভায় তরুন কবি হাবিবুর রহমান হাবিব এর ‘কষ্টে মাখা হৃদয়’, শহিদুল ইসলাম নিরব এর ‘সুখ-দুঃখের পংক্তিমালা’ ও আলমগীর শাকিব এর ‘প্রদীপ জ্বলছি মানবে’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। সেইসাথে সাহিত্য পত্রিকা কৌমুদ এর কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। কাজীপুর সাহিত্য পরিষদের সভাপতি সাইফুল ইসলাম পলাশীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজীপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ ও বিশিষ্ট সাহিত্যিক আব্দুল কাদের ওরফে খৈয়াম কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পুরস্কার বিতরণ ও বক্তব্য রাখেন কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, কবি এসএম আমিনুল ইসলাম, ভয়েস অব কাজীপুরের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন, প্রধান শিক্ষক আব্দুল লতিফ, কাজীপুর থানার অফিসার ইন চার্জ একেএম লুৎফর রহমান।

অন্যদের মধ্যে সংহঠনের সহ সভাপতি আব্দুর রাজ্জাক খোকন, সাংগঠনিক সম্পাদক কবি রাশেদ রেহমান, সাহিত্য সম্পাদক আল মাহমুদ সরকার জুয়েল, সিনিয়র শিক্ষক আব্দুল লতিফ মির্জা, মাজনা বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, ভয়েস অব কাজীপুরের সভাপতি ডাঃ আশকার পাইন, সাধারন সম্পাদক আব্দুল মজিদ বাবু বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন কৌমুদ এর নির্বাহী সম্পাদক তালুকদার জাহাঙ্গীর আলম, অবসরপ্রাপ্ত কৃষিবিদ আব্দুর রাজ্জাক, পরিষদের সাধারন সম্পাদক ও কৌমুদ এর সহ সম্পাদক আবদুল জলিল, প্রাবন্ধিক মিজানুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে লিখিত শুভেচ্ছা বক্তব্য পাঠিয়েছেন বিশেষ অতিথি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রিয় কমিটির কার্যনির্বাহী সদস্য গীতিকার শেখ শাহ আলম, বসুন্ধরা গ্রুপের এজিএম এস্টেট আমিনুল ইসলাম ও উত্তরা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে কুইজ বিজয়ী ১০ জন শিক্ষার্থীকে পুরস্কার ও নবীন তিন কবিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেয়া হয়।


২০-০৬-২০১৮ ০৫:৪২ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 332 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:০৭ পূর্বাহ্ন