কামারখন্দে সংঘর্ষে নারীসহ আহত ১৫||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ আগস্ট, ২০১৮ ০২:২৮ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অপরাধ

কামারখন্দে সংঘর্ষে নারীসহ আহত ১৫
অনলাইন নিউজ এডিটর ০৫-০৪-২০১৮ ০৭:৪৮ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদকঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সিরাজগঞ্জের কামারখন্দে দুপক্ষের সংঘর্ষে বৃদ্ধা নারীসহ অন্তত ১৫জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার খামার বড়ধুল পূর্বপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
 
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খামার বড়ধুল পূর্বপাড়া গ্রামের জুড়ান আলীর ছেলে জহুরুল ইসলামের সাথে একই গ্রামের বেলাল আলীর ছেলে শামসুল ও তার ভাইদের বিরোধ চলে আসছিল। এনিয়ে গ্রামে একাধিকবার বৈঠকও অনুষ্ঠিত হয়।
 
বৃহস্পতিবার ওই জমিতে ঘর তুলতে যায় জহুরুল ইসলাম। এতে শামসুল ইসলামের লোকজন বাধা দিলে তাদের উপর হামলা চালায় জহুরুল ইসলামের লোকজন। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের বৃদ্ধা নারীসহ অন্তত ১৫জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। 

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়দা খান জানান, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।


০৫-০৪-২০১৮ ০৭:৪৮ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 298 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ আগস্ট, ২০১৮ ০২:২৮ পূর্বাহ্ন