কামারখন্দে স্ত্রীকে তালাক দেওয়ায় স্বামীর বাড়ীতে হামলা||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১১ ডিসেম্বর, ২০১৮ ১০:১৩ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অপরাধ

কামারখন্দে স্ত্রীকে তালাক দেওয়ায় স্বামীর বাড়ীতে হামলা
অনলাইন নিউজ এডিটর ০৩-০৪-২০১৮ ১১:৫০ পূর্বাহ্ন প্রকাশিতঃ


কামারখন্দে স্ত্রীকে তালাক দেওয়ায় স্বামীর বাড়ীতে হামলা

কামারখন্দঃ স্ত্রীকে তালাক দেয়ার জের ধরে স্বামীর বাড়িতে হামলা ভাংচুরসহ লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে আজ সোমবার দুপুরে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের ভদ্রঘাট নয়াপাড়া গ্রামে।

জানা গেছে, প্রায় সাত আট বছর আগে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের ভদ্রঘাট নয়াপাড়া গ্রামের মৃত সুজাবত আলীর পুত্র নাজমুল ইসলামের সাথে একই গ্রামের একই আঙ্গিনাভুক্ত ঠান্ডুর মেয়ে বিলকিস খাতুনের বিয়ে হয়। এদিকে বিয়ের পর থেকেই দাম্পত্য জীবনে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এ নিয়ে উভয়ের মধ্যে চলা ঝগড়া বিবাদকে কেন্দ্র করে এলাকায় দশ থেকে বারোটি শালিশি বৈঠক হয়। বৈঠক গুলোর মাধ্যমে উভয়ের মধ্যে সে সময় সম্প্রতি স্থাপিত হলেও তা স্থায়ীত্ব লাভ করেনি।

উপরোন্ত স্বামী-স্ত্রীর মধ্যে দিন দিন অশান্তি আরো বেড়ে চলায় বিষযটিকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে নাজমুলসহ তার পরিবারের উপর নির্যাতন চালায় বিলকিস এর স্বজনেরা। এক পর্যায়ে স্ত্রী বিলকিস খাতুন ও তার আত্মীয় স্বজনের নির্যাতন সহ্য করতে না পেরে অবশেষে নাজমুল তার স্ত্রী বিলকিস খাতুনকে প্রায় দেড় মাস আগে তালাক দেয়। এদিকে নাজমুল ঢাকায় চাকুরী করার সুবাদে বাড়ীতে না থাকার সুযোগ কাজে লাগিয়ে তালাককৃত স্ত্রী বিলকিস খাতুন কৌশলে নাজমুলের বাড়িতে অবস্থান শুরু করে।

এরই এক পর্যায়ে সোমবার সকাল ৯ টার দিকে বিলকিসের পিতা ঠান্ডু ও তার লোকজন নাজমুলের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা নাজমুলের বাড়িঘর ভাংচুর করে নগদ সাড়ে তিন লাখ টাকা ও স্বর্নালঙ্কারসহ বসতঘরের ভিতরে থাকা সকল আসবাবপত্র লুট করে নিয়ে গেছে বলে নাজমলের বিধবা মা সাহিদা বেগম জানান। এসময় নাজমুলের মা বিধাবা সাহিদা বেগমকে হামলাকারীরা অন্য ঘরে তালা দিয়ে আটক রেখে তারা নির্ভিঘেœ উল্লেখিত মালামাল লুট করে নিয়ে যায়।

পরে স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে তাকে তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করলেও পরে তাকে তারা নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে বলে নাজমুলের মা বিধাবা সাহিদা জানান।

এব্যাপারে কামারখন্দ থানার ওসি আবু ওবাইদা খান জানান, এ বিষয়টি আমার জানা নেই তবে থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সূত্রঃ এবি নিউজ


০৩-০৪-২০১৮ ১১:৫০ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 424 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১১ ডিসেম্বর, ২০১৮ ১০:১৩ অপরাহ্ন