কামারখন্দে শতবর্ষী বৃদ্ধের খোঁজ নিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
২০ আগস্ট, ২০১৮ ০৭:০১ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কামারখন্দ: অন্যান্য

কামারখন্দে শতবর্ষী বৃদ্ধের খোঁজ নিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান
অনলাইন নিউজ এডিটর ০১-০৪-২০১৮ ১২:২০ অপরাহ্ন প্রকাশিতঃ


কামারখন্দে শতবর্ষী বৃদ্ধের খোঁজ নিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ

স্টাফ করেসপন্ডেন্টঃ কামারখন্দে শতবর্ষের ঊর্ধে প্রবীন মুরুব্বি মহির উদ্দিন সরকারের শারীরিক খোঁজ খবর নিলেন কামারখন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চৌবাড়ী ড. সালাম জাহানারা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল আজিজ সরকার।

শুক্রবার কামারখন্দ উপজেলা ঝাঐল ইউয়িনের কোনাবাড়ী গ্রামে শতবর্ষের ঊর্ধে প্রবীন মুরুব্বি, ন্যায় পরায়ন গ্রাম শালিশ কারক মহির উদ্দিন সরকারকে শারীরিক কুশলাদি দেখতে ও জানতে যান তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন কামারখন্দ উপজেলার বিএনপি নেতা আবু আহমেদ ও জাতীয় দৈনিক দিনকাল পত্রিকার সাংবাদিক রাজ।

উল্লেখ্য কামারখন্দ উপজেলায় বর্তমানে প্রবীণ মুরুব্বীর মধ্যে অন্যতম রয়েছেন মহির উদ্দিন সরকার। তার নাতী প্রফেসর পারভেজ হোসেন জানান, আমার দাদার বয়স বর্তমানে ১১০ বছরের বেশি অতিক্রম করছে।

আব্দুল আজিজ সরকার জানান, আমি ছাত্র জীবন থেকেই প্রবীণ এ মুরব্বীকে অনেক শ্রদ্ধা করে আসছি। বর্তমানে প্রবীণ এ মুরুব্বী শতবর্ষের ঊর্ধে বয়স হওয়ায় শারীরীক অবস্থা আগের মত নেই। আল্লাহর কাছে প্রার্থনা করি আল্লাহ তায়ালা উনার নেক হায়াত দান করুন। যত দিন দুনিয়াতে বেঁচে থাকবে আল্লাহ তায়ালা উনাকে সুস্থ্য ভাবে বেঁচে থাকার তওফিক দান করুন। 


০১-০৪-২০১৮ ১২:২০ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 326 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কামারখন্দ : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
২০ আগস্ট, ২০১৮ ০৭:০১ অপরাহ্ন