কাজীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৩ নভেম্বর, ২০১৮ ১২:৪০ পূর্বাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

কাজিপুর: দূর্ঘটনা

কাজীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২
২২-০৭-২০১৭ ০৯:৩২ পূর্বাহ্ন প্রকাশিতঃ


কাজীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

আবদুল জলিলঃ কাজীপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৭ জনকে কাজীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের একজন বাসের সুপারভাইজার মিনাল চন্দ্র রায় বলে পুলিশ জানিয়েছে।  অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার ভোর রাতে কাজীপুর-সিরাজগঞ্জ সড়কের সোনামুখীতে এই দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবদুল হামিদ ও কাজীপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার লিয়াকত আলী জানান, শনিবার ভোর রাতে কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারি থেকে সুমন এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব, ১৪-৮৮১১) কাজীপুর সিরাজগঞ্জ বিকল্প সড়ক হয়ে মুন্সীগঞ্জ যাচ্ছিলো। বাসটি ওই সড়কের সোনামুখী কনসোর্টিয়াম নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় বাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজারসহ ২ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়। প্রত্যক্ষদর্শী এক যাত্রী জানান, সোনামুখী বাজার পার হয়েই চালক বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে। কাজীপুর উপজেলার নির্বাহী অফিসার শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কাজীপুর থানার ওসি (তদন্ত) তসলিম উদ্দিন জানান, বাস নিয়ন্ত্রন হারিয়ে ২ জন নিহত হয়েছে। এদের মধ্যে একজন বাসের সুপারভাইজার রয়েছেন। লাশ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

২২-০৭-২০১৭ ০৯:৩২ পূর্বাহ্ন প্রকাশিত হয়েছে এবং 2497 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
কাজিপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৩ নভেম্বর, ২০১৮ ১২:৪০ পূর্বাহ্ন