উল্লাপাড়ায় সম্পত্তির জন্য বাবা-মাকে বাড়ি থেকে বের করে দিল সন্তানেরা ”শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:১৯ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

উল্লাপাড়া: গণমাধ্যম

উল্লাপাড়ায় সম্পত্তির জন্য বাবা-মাকে বাড়ি থেকে বের করে দিল সন্তানেরা ”শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ
স্টাফ করেস্পন্ডেন্ট, তাড়াশ ০৯-০৬-২০১৭ ০৯:৫৬ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

গত ৮ই জুন ২০১৭ইং রোজ বৃহস্পতিবার দৈনিক সমকাল ও সিরাজগঞ্জ থেকে প্রকাশিত যমুনা প্রবাহ পত্রিকাসহ বেশ কয়েকটি জাতীয় এবং স্থানীয় পত্রিকায় প্রকাশিত “উল্লাপাড়ায় সম্পত্তির জন্য বাবা-মাকে বাড়ি  থেকে বের করে দিল সন্তানেরা ”শিরোনামে সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদে আমার বিরুদ্ধে যেসকল অভিযোগ আনা হয়েছে তাহা সম্পুর্ন ভিত্তিহীন, মিথ্যা ও বানোয়াট। প্রকৃতপক্ষে আমার বাবা-মার সঙ্গে আমার কোন ধরণের ঝগড়া,বিবাদ বা মনমালিন্য হয়নি এবং বাবা-মা আমার বিরুদ্ধে কোন মামলা বা অভিযোগ দায়ের করেন নি। আমাকে আমার ব্যাক্তিগত এবং রাজনৈতিক সুনাম নস্ট করার জন্য ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রি মহল নানাভাবে হয়রানী করার জন্য সংবাদকর্মীদেরকে দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন।
যাহা সম্পুর্ন বানোয়াট,ভিত্তিহীন, মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত। অতএব, আমি ওই মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত প্রকাশিত সংবাদের নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
                                                                 
প্রতিবাদকারী
মো. জহুরুল ইসলাম
সভাপতি,আওয়ামী যুবলীগ
২নং বাঙ্গালা ইউনিয়ন
উল্লাপাড়া,সিরাজগঞ্জ।

০৯-০৬-২০১৭ ০৯:৫৬ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 612 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
উল্লাপাড়া : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:১৯ অপরাহ্ন