শাহজাদপুরে হেলিকপ্টারে কনে গেলো বরের বাড়ি !||চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ওয়েবসাইটে স্বাগতম | যোগাযোগ : ০১৭৭৯-১১৭৭৪৪
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:০৮ অপরাহ্ন       রেজিষ্টার করুন | লগইন    

শাহজাদপুর: জীবনযাত্রা

শাহজাদপুরে হেলিকপ্টারে কনে গেলো বরের বাড়ি !
সিনিয়র করেসপন্ডেন্ট, শাহজাদপুর ০২-১২-২০১৬ ০৬:১৫ অপরাহ্ন প্রকাশিতঃ


ফাইল ছবি

শামছুর রহমান শিশিরঃ আজ শুক্রবার সিরাজগঞ্জ জেলার তাঁতসমৃদ্ধ শাহজাদপুরে হেলিকপ্টারে চড়ে কনে গেলো বরের বাড়ি। এ উপলক্ষে বিকেলে ঢাকা থেকে শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ভাড়ায় চালিত একটি হেলিকপ্টার অবতরণ করে। উৎসূক জনতা বর ও কনে সমেত ওই হেলিকপ্টারটি একনজর দেখার জন্য মাঠে ভীড় জমায়। পরে বরসমেত কনে ওই হেলিকপ্টারে চড়ে চলে যায় শ্বশুড়বাড়ি।
জানা গেছে, শাহজাদপুর পৌরসদরের দরগাহপাড়া গ্রামের বিএনপি দলীয় সাবেক সাংসদ কামরুদ্দিন এহিয়া খান মজলিশ সরোয়ারের ভাই মেজবাহ উদ্দিন খান মজলিশ সরোয়ারের তনয়া তাসলিম খান মজলিশ সিমির সাথে কিছুদিন পূর্বে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি মহল্লার দক্ষিণ আফ্রিকা প্রবাসী হাজী রুহুল আমিনের ছেলে আব্দুল্লাহ আল-আমিন বাবুর বিয়ে হয়। আজ শুক্রবার ওই বিয়ের আনুষ্ঠানিকতার দিন ধার্য ছিলো। বর আব্দুল্লাহ আল-আমিন বাবু তার নববধুকে নিজ বাড়িতে নিয়ে যাবার জন্য বেলা ৩ টার দিকে তার বাসভবন রেশমবাড়ি থেকে হেলিকপ্টারযোগে শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন। পরে কনের বাড়িতে ভোজ শেষে কনে সিমিকে সাথে নিয়ে হেলিকপ্টারযোগে তার নিজ বাড়ি রেশমবাড়িতে নিয়ে যান। এদিকে, হেলিকপ্টারে বিয়ের আনুষ্ঠানিকতা একনজর দেখার জন্য শতশত উৎসূক জনতা হাইস্কুল মাঠে ভীড় জমায়। ওই ভীড় সামলাতে স্থানীয় আইন শৃংখ্যলা বাহিনীর সদস্যদের বেশ বেগ পোহাতে হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


০২-১২-২০১৬ ০৬:১৫ অপরাহ্ন প্রকাশিত হয়েছে এবং 22869 বার দেখা হয়েছে।

পাঠকের ফেসবুক মন্তব্যঃ

চৌহালী নিউজঃ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

নির্বাচিত খবরসমুহ
শাহজাদপুর : আরো খরবসমুহ
  • সর্বাধিক পঠিত
  • সর্বশেষ প্রকাশিত
ফেসবুকে চৌহালী নিউজঃ
চৌহালী নিউজঃ ফোকাস
বিজ্ঞাপন

স্পন্সরড অ্যাড

ভিজিটর সংখ্যা
100
১৯ নভেম্বর, ২০১৮ ০৫:০৮ অপরাহ্ন